Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিটিজেম মেম্বারদের জন্য লা মেরিডিয়ান ঢাকায় নানান ছাড়

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্র্টার : সিটি ব্যাংক লা মেরিডিয়ান ঢাকার সাথে একটি এক্সক্লুসিভ চুক্তি সম্পন্ন করেছে। এই চুক্তির আওতায় এখন থেকে সিটি ব্যাংকের বুটিক প্রায়োরিটি ব্যাংকিং সার্ভিস সিটিজেমের মেম্বাররা লা মেরিডিয়ান ঢাকার বিভিন্ন ফ্যাসিলিটিতে ছাড় পাবেন যার মধ্যে ল্যাটিচুড-২৩ -এ ১৫শতাংশ, হেলথ্্ ক্লাব মেম্বারশিপে ২০শতাংশ, ওলা বা ফেবোলা রেষ্টুরেন্টে ডিনার কুপন, ব্যানকোয়েট হল বুকিং-এ ৫০শতাংশ উল্লেখযোগ্য।
সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার আশ্বওয়ানী নাইয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং-এর প্রধান ফারিয়া হক, পি.আর এবং মিডিয়া প্রধান মির্জা গোলাম ইয়াহিয়া এবং লা মেরিডিয়ানের ফিন্যান্স ডিরেক্টর আফতাব আনসারীসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ