Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রবির নতুন বান্ডেল অফার

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হুয়াওয়ের সাথে সম্প্রতি বিভিন্ন দামের ও মডেলের স্মার্টফোনের সাথে বান্ডেল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। এ অফারটি সমাজের সর্বস্তরের মানুষকে ডিজিটাল জীবনধারার সাথে যুক্ত করবে বলে প্রত্যাশা অপারেটরটির। বেশ কয়েকটি স্মার্টফোনের মধ্যে গ্রাহকরা হুয়াওয়ে’র সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি টেন ও পি টেন প্লাসও গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। এ হ্যান্ডসেট দুটি’তে গ্রাহকরা ফটোগ্রাফি’র ক্ষেত্রে বিশেষত্ব উপভোগ করতে পারবেন। জার্মানির প্রখ্যাত ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান লেইকা’র সহযোগিতায় ক্যামেরা সংযুক্ত করা হয়েছে সেট দুটিতে। এই প্রথম স্মার্টফোনে লেইকা’র ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হলো। পি টেন ও পি টেন প্লাস হ্যান্টসেট দুটি কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন।
এছাড়া এ অফারের আওতায় গ্রাহকরা হুয়াওয়ে ওয়াই থ্রি টু, ওয়াই ফাইভ টু, ওয়াই সিক্স টু, জিআর প্রো ও জিআর থ্রি হ্যান্ডসেটগুলো যথাক্রমে ৬ হাজার ৪৯০ টাকা, ৮ হাজার ৯৯০ টাকা, ১৩ হাজার ৫৯০ টাকা, ১১ হাজার ৬৯০ টাকা ও ১৯ হাজার ৯০০ টাকা। হুয়াওয়ের জিআর থ্রি ছাড়া অন্যান্য হ্যান্ডসেটের সাথে ৮০ মিনিট অনননেট (রবি/এয়ারটেল-রবি/এয়ারটেল), ২০ মিনিট অফনেট (রবি/এয়ারটেল থেকে অন্যান্য অপারেটর) ও ৪ জিবি ডাটা উপভোগ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ