Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাইম ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : প্রাইম ব্যাংক লিমিটেড ২০১৬ সালের শেয়ারহোল্ডারদের জন্য ১৬% নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। ৮ মে সোমবার রাজধানীর আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেন এ অনুষ্ঠিত প্রাইম ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভায় এই অনুমোদন দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আজম জে চৌধুরী।
প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারপার্সন- নাসিম আনোয়ার হোসেন, নির্বাহী কমিটির চেয়ারম্যান- মাফিজ আহমেদ ভূঁইয়া, অডিট কমিটির চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদ পিএইচডি, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ড. জি এম খুরশীদ আলম, পরিচালক- কাজী সিরাজুল ইসলাম, মো: শাহাদাত হোসেন, মেরিনা ইয়াসমিন চৌধুরী, সালমা হক, ওয়াহিদ মুরাদ জামিল, মো: মুশতাক আহমেদ তানভীর (তিতাস), এম ফরহাদ হোসেন এফসিএ, সাবেক চেয়ারম্যান- ক্যাপ্টেন ইমাম আনোয়ার হোসেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী ও উর্ধ্বতন কর্মকর্তা সহ বিপুল সংখ্যক শেয়ার হোল্ডারগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের সচিব এবং এসইভিপি মোহাম্মদ এহসান হাবীব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ