Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী সংসদ নির্বাচন দেশের জন্য গুরুত্বপূর্ণ- এইচ টি ইমাম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ৫:৪৭ পিএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সোমবার প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে একের পর এক প্রশংসিত হয়েছে। সরকারের চলমান উন্নয়ন, জঙ্গীবাদ ও সন্ত্রাস মোকাবেলা যে সাফল্য অর্জিত হয়েছে, তার ধরে রাখতেই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে। সেই লক্ষে দলের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাধারণ মানুষের কাছে গিয়ে সরকারের সাফল্যের কথা প্রচার করতে হবে। সোমবার বিকেলে উল্লাপাড়া পল্লীবিদ্যুৎ রেস্ট হাউজে উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ এবং ইউপি চেয়ারম্যান সহ অন্যান্য জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা করেন। তিনি আরো বলেন, সরকারের উন্নয়ন ও সাফল্য প্রচারের পাশাপাশি বিগত সময়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও ধ্বংসের রাজনীতির কথা প্রচার করতে হবে। এ সভায় উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব পৌর মেয়র এস.এম. নজরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, হাফিজুর রহমান হাফিজ এবং উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • nour ৮ মে, ২০১৭, ৫:৫৫ পিএম says : 0
    দেশের জনগন তো এইটাই চায় যে আওয়াওমি লীগ নেতারা জনগণের নিকট আসুক। তাহলেই দেখা যাবে গায়ের চামড়া নিয়ে ঢাকায় যেতে পারবে কিনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ