Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে : ইনু

কুষ্টিয়া স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ৩:০৩ পিএম

সংবিধান অনুযায়ী যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
তিনি বলেছেন, ‘নির্বাচনকালীন সহায়ক সরকারের যে প্রস্তাব বিএনপি দিয়েছে, সেটি সমগ্র গণতান্ত্রিক ব্যবস্থাকে জিম্মি করার একটি চক্রান্ত। নির্বাচনকালীন তত্বাবধায়ক সরকারের বিধান সাংবিধানিকভাবে বাতিল হয়ে গেছে। বিএনপি যতই হুমকি দিক যথাসময়ে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।’
বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘সহায়ক সরকারের অধীন ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
আইসিটি আইনে ৫৭ ধারা সম্পর্কে মন্ত্রী বলেন, ‘সাইবার অপরাধ আইন যখন চূড়ান্ত হবে, ৫৭ ধারাটাও তখন সমন্বয় করা হবে।’
এ সময় জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের চর-নওদাপাড়া ও বিকেলে হাজরাহাটি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ