Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাওর দুর্গতদের মাঝে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলনের ৩টি ত্রাণ বিতরণ টিম ঢাকা থেকে রওয়ানা হয়ে সুনামগঞ্জ, কিশোরগঞ্জ ও নেত্রকোনার দুগর্তদের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করেছে। ত্রাণের মধ্যে রয়েছে নগদ টাকা, চাল, ডালসহ অন্যান্য খাদ্য সামগ্রী। সুনামগঞ্জের ত্রাণ টিমের নেতৃত্ব দিচ্ছেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, টিমের অন্যান্য নেতৃবৃন্দরা হলেন-মাওলানা লোকমান হোসেন জাফরী, এ্যাড. লুৎফর রহমান শেখ, মাও. শফি উল­াহ লাহরী, ছাত্রনেতা জি এম রুহুল আমিন, মাওলানা আরিফুল ইসলাম, জেলা সভাপতি ক্বারী মুহিবুল হক আজাদ, জেলা সেক্রেটারী মাওলানা হুসাইন আহমদ। কিশোরগঞ্জ ত্রাণ টিমের নেতৃত্ব দিচ্ছেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, টিমের অন্যান্য নেতৃবৃন্দর হলেন- ঢাকা উত্তর সভাপতি মাওলানা ফজলে বারী মাসউদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আতাউর রহমান আরেফী, শ্রমিকনেতা সৈয়দ ওমর ফারুক ও ইউনুছ তালুকদার, ছাত্রনেতা মোহাম্মাদুল­াহ ফাহাদ, এ্যাড. হানিফ মিয়া, জেলা সভাপতি মাওলানা আলমগীর হোসাইন, জেলা সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন আজমী। নেত্রকোনা ত্রাণ টিমের নেতৃত্ব দিচ্ছেন দলের কেন্দ্রীয় নেতা ও মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইসতিয়াজ আলম। টিমের অন্যান্য নেতৃবৃন্দর হলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবুল কাশেম, শ্রমিকনেতা মাওলানা খলিলুর রহমান, এ্যাডভোকেট মুহিব্বুল্যাহ, ছাত্রনেতা শরীফুল ইসলাম, যুবনেতা কাউসার বাঙ্গালী, আলহাজ¦ আনোয়ার হোসেন, জেলা সভাপতি: মাষ্টার মো: খোরশেদ আলী, জেলা সেক্রেটারী মাওলানা হেদায়াতুল­াহ
ত্রাণ বিতরণের প্রাক্কালে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। পরে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ