Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পুনঃনির্বাচিত

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পূবালী ব্যাংক লিমিটেডের ৩৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল ২৭ এপ্রিল ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভা শেষে পরিচালনা পর্ষদের ১১১৫তম সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাবিবুর রহমান পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন। সভায় বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও ক্রীড়ানুরাগী ফাহিম আহমদ ফারুক চৌধুরী এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আজিজুর রহমান পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন।
হাবিবুর রহমান একজন স্বনামধন্য ব্যবসায়ী এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে স¤পৃক্ত। তিনি গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স এর স্পন্সর ডিরেক্টর এবং ডেল্টা হাসপাতাল ও ডেল্টা মেডিকেল সেন্টারের স্পন্সর ডিরেক্টর। ফাহিম আহমদ ফারুক চৌধুরী একজন স্বনামধন্য ব্যবসায়ী এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে স¤পৃক্ত। তিনি চিটাগাং ইলেকট্রিক মানুফ্যাকচারিং কোম্পানী লিমিটেড, র‌্যাংকস এফসি প্রোপার্টিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানসমূহের সাথে জড়িত। আজিজুর রহমান একজন স্বনামধন্য ব্যবসায়ী এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে স¤পৃক্ত। তিনি ন্যাশনাল সিরামিক ইন্ডাস্ট্রিস লিমিটেড ও ড্রেসমেন ফ্যাশনওয়্যার লিমিটেড এর পরিচালক। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূবালী

২১ অক্টোবর, ২০২২
১৫ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ