Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গি নিয়ে বিএনপির খুশি হওয়ার কোনো কারণ নেই : ক্রীড়া প্রতিমন্ত্রী

কুষ্টিয়ায় তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধন

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, বাংলাদেশে জঙ্গিদের উত্থানের সাথে পৃথিবীর অন্য দেশের জঙ্গি উত্থানের কোনো সামঞ্জস্য নেই। দেশে জঙ্গি দূর করতে হলে আমাদের যুবসমাজকে খেলাধুলা ও সংস্কৃতির সাথে সম্পৃক্ত করতে হবে। তাহলে আমাদের যুবসমাজ জঙ্গি সম্পৃক্ত থেকে মুক্ত হতে পারবে। এতে বিএনপির আহ্লাদিত হওয়ার কোনো কারণ নেই।
বুধবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকরে তিনি এসব কথা বলেন।
এ সময় ‘ভারতের দূষিত পানির জন্য হাওর অঞ্চল ক্ষতিগ্রস্ত হয়েছে বিএনপির এমন অভিযোগের ভিত্তিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকাকালীন বিভিন্ন অপকর্মের কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতাচ্যুত হয়েছে। রাজনৈতিকভাবে তারা অনেকটাই এখন দেউলিয়া। বিএনপির এইসব বক্তব্যে রাজনৈতিকভাবে দেউলিয়াত্ব ছাড়া কিছু না।
হানিফ বলেন, এবার আগাম বর্ষা হওয়ার কারণে পানির ঢল থেকে হাওর এলাকা প্লাবিত হয়েছে। হাওর এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষদের সার্বিক সহায়তা করছে সরকার। তারা যেন খাদ্য চিকিৎসা ঠিকমতো পায় তার ব্যবস্থা করা হয়েছে। বিএনপি অসহায় মানুষদের পাশে না দাঁড়িয়ে তাদের নিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ