Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে মহাসড়কে কাভার্ডভ্যান থামিয়ে ডাকাতি

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : বড়াইগ্রামে অভিনব পন্থায় মালবাহী কাভার্ডভ্যান থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের মানিকপুর কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় একটি কাভার্ডভ্যানসহ তিনটি বাসে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকপুর কলাবাগান এলাকায় মহাসড়কে দুর্বৃত্তরা পেরেক ছিটিয়ে রাখলে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের চাকা পাংচার হয়ে যায়। এ সময় রাস্তায় বেশ কিছু বাস-ট্রাক দাঁড়িয়ে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা ১০-১২ জনের ডাকাত দল কাভার্ডভ্যানের চালকের কাছ থেকে নগদ ৯ হাজার টাকাসহ তিনটি বাস থেকে যাত্রীদের মালামাল, মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতেরা পালিয়ে যায়। পরে কাভার্ডভ্যানের চাকা মেরামত করে যানবাহনের চলাচল স্বাভাবিক করা হয়।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, একটি কাভার্ডভ্যানে ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ