Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

 এনআরবিসি ব্যাংক (এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড) এর চতুর্থ বার্ষিক সাধারণ সভা ব্যাংকের স্পন্সর শেয়ার হোল্ডারগণের উপস্থিতিতে ২৩ এপ্রিল স্থানীয় একটি হোটেল ঢাকায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান প্রকৌশলী ফরাছত আলী। সভায় ৩১শে ডিসেম্বর ২০১৬ তারিখে সমাপ্ত বছরের জন্য ঘোষিত ১২% লভ্যাংশ সর্বসম্মতিক্রমে অনুমোদিত এবং সেইসাথে অত্র হিসাব বছরের ব্যালেন্স শিট, প্রফিট অ্যান্ড লস একাউন্ট অনুমোদিত হয়। 

সভায় উপস্থিত ছিলেনÑ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, মোহাম্মদ মনঞ্জুরুল ইসলাম, চেয়ারম্যান, নির্বাহী কমিটি, ড. নুরুন নবী, চেয়ারম্যান অডিট কমিটি প্রকৌশলী সৈয়দ মুনসিফ আলী, চেয়ারম্যান, ঝুঁকি-ব্যবস্থাপনা কমিটি, ব্যাংকের পরিচালকবৃন্দ, স্পন্সর শেয়ারহোল্ডার, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী দেওয়ান মুজিবুর রহমান, বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. মাসুদ বিশ্বাস, মো. শাফায়েত ওয়াহেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কাজী মো. তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কাজী আহসান খলিল, উপ-ব্যবস্থাপনা পরিচালক, মো. মাসুম হায়দার, ভিপি ও কোম্পানি সচিবসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ