Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের চকরিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি স্টেশন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন মোহাম্মদ আকিব (২১) ও মোহাম্মদ মুছা (২৩)। তার মধ্যে আকিব ঘটনাস্থলে এবং মুছা চকরিয়া উপজেলার মালুমঘাটস্থ মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত দুই যুবকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নে। আকিব চুনতী ইউনিয়নের কমদিয়া পাড়া গ্রামের মৃত আলী আহমদের ছেলে ও মুছা একই ইউনিয়নের হাটখোলা পাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (ইনর্চাজ) এসআই মো.রুহুল আমিন বলেন, মোটরসাইকেল আরোহী দুই যুবক গতকাল শুক্রবার বিকেলে কক্সবাজার থেকে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। ওইসময় তারা মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি স্টেশন এলাকা অতিক্রমকালে বিপরীত থেকে আসা একটি প্রাইভেট নোহা তাদেরকে মুখোমুখি ধাক্কা দেয়। তিনি বলেন, ওইসময় ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী যুবক আকিব। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান গুরুতর আহত অপর যুবক মুছা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ