Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনেত্রী শাইলা ইসলাম তমার আত্মহত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঘুমের ওষুধ, হারপিক ও স্যাভলন খেয়ে আত্মহত্যার ব্যর্থ চেষ্টা করেন অভিনেত্রী শাইলা ইসলাম তমা। তবে চিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠেছেন। মঙ্গলবার রাতে তিনি নিজ বাসায় আত্মহত্যার চেষ্টা করেন। এর আগে তিনি নিজেই নিজের ফেসবুকে আত্মহত্যার চেষ্টার বিষয়টি প্রকাশ করেন।
অভিনেত্রী শাইলা ইসলাম তমা বলেন, পারিবারিক কারণে বেশ কিছুদিন ধরেই মনটা অনেক খারাপ ছিল। বেঁচে থাকার আর কোনো আগ্রহ পাচ্ছিলাম না। নিজেকে অনেক একা মনে হচ্ছিল, বারবারই আত্মহত্যার কথা মাথায় আসছিল, অন্য কোনো চিন্তা করতে পারছিলাম না। রাতে মনে হয়েছিল, এ জীবন আর রাখব না। সকালে ঘুম থেকে বাসার সবাই জেগে দেখবে, আমি আর নেই। তমা আরো বলেন, প্রথমে দুই ধরনের অনেক ঘুমের ওষুধ খেয়ে শুয়ে পড়ি। তারপর হারপিক খাই। ঘরে ছিল স্যাভলন, তার দিকে চোখ যেতেই কী মনে করে যেন খেয়ে ফেললাম। মনে হলো, এবার বোধ হয় মরতে পারব। এরপর বিছানায় গিয়ে শুয়ে পড়লাম। কিছুক্ষণ পর কী হলো কিছু বুঝতে পারছিলাম না। শুধু বুঝতে পারছিলাম, আমি মারা যাচ্ছি। তারপর পরিবারের লোকজন বাসায় ডাক্তার ডেকে এনে আমাকে সুস্থ করে। আমি এখনো বাসায় আছি।
তমার অভিনয় জগতের শুরুটা ২০০৯ সালে ছোট পর্দায়। এরপর নায়করাজ রাজ্জাকের আয়না কাহিনির মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক হয়। শাহীন সুমন পরিচালিত জটিল প্রেম ছবিতেও কাজ করেন তিনি। তারপর জাকির হোসেন রাজুর পোড়ামন, রাকিবুল আলম রাকিবের প্রেম করব তোমার সাথে ছবিতে অভিনয় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ