Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মূর্তি অপসারণের দাবিতে ইসলামী আন্দোলনের মহাসমাবেশ আগামীকাল

বাস্তবায়ন ও সাব-কমিটি গঠিত

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সুপ্রিম কোর্টের সামনে নির্মিত গ্রিক দেবীর মূতি অপসারণের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে আগামীকাল শুক্রবার বাদ জুম্মা জাতীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। মহাসমাবেশ সার্বিক সফল করার লক্ষ্যে একটি মহাসমাবেশ বাস্তবায়ন কমিটি ও কয়েকটি সাবকমিটি গঠিত।
মহাসমাবেশ বাস্তবায়ন কমিটি
মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির আহŸায়ক নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, সদস্য সচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, সদস্য রাজনৈতিক উপদেষ্টা, অধ্যাপক আশরাফ আলী আকন, ৪ যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন, হাফেজ মাওলানা নেয়ামত উল্লাহ আল ফরিদী, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান। সাব কমিটিসমূহ হচ্ছে : সার্বিক যোগাযোগ ও তদারকির দায়িত্বে অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রচার ও মিডিয়া সাব কমিটির আহŸায়ক ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, যুগ্ম আহŸায়ক মাওলানা আহমাদ আব্দুল কাইয়ুম। স্বেচ্ছাসেবক সাব কমিটির আহŸায়ক আলহাজ আমিনুল ইসলাম, মেডিকেল/চিকিৎসা সাব কমিটির আহŸায়ক অধ্যাপক ডা: মোয়াজ্জেম হোসেন (কেন্দ্রীয় সদস্য), অভ্যর্থনা বিষয়ক সাব কমিটির দায়িত্বে : ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর সকল সহযোগী সংগঠন, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম।
মহাসমাবেশ সফলের আহŸান : সুপ্রিম কোর্টের সামনে নির্মিত গ্রিক দেবীর মূর্তি অপসারণের দাবিতে পীর সাহেব চরমোনাই আহুত আগামীকালের জাতীয় মহাসমাবেশ সফলের জন্য স্ব স্ব অঙ্গনের নেতাকর্মীদের আহŸান বিবৃতিতে দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতিদাতা সংগঠনের মধ্যে রয়েছে ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী মোহাম্মদ মোশাররফ হোসেন, উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি জিএম রুহুল আমীন, সেক্রেটারী জেনারেল শেখ মোঃ সাইফুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মোঃ আশরাফ আলী আকন, সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের আহŸায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট শেক আতিয়ার রহমান, সেক্রেটারী জেনারেল অ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় আহŸায়ক অধ্যাপক মাহবুবুর রহমান, সদস্য সচিব এবিএম জাকারিয়া, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের আহŸায়ক আল্লামা নুরুল হুদা ফয়েজী ও সদস্য সচিব মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, মহাসচিব মাওলানা মাকসুদুর রহমান, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা নেছার উদ্দিন, সেক্রেটারী জেনারেল কেএম আতিকুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ