Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নতজানু নীতির কারণে ভারতের কাছ থেকে কিছুই আনতে পারছে না সরকার

দিনাজপুরে বিএনপির কাউন্সিলে রিজভী

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : বিএসএফ পাখির মত বাংলাদেশীদের হত্যা করলেও সরকার প্রতিবাদ করছেন না। নতজানু নীতির কারণে বরং ভারত যা চাচ্ছে সেটাই দিচ্ছে। ভারত থেকে কিছুই আনতে পারছে না। দুঃশাসন আর নিপীড়নের করাল গ্রাস থেকে জাতিকে মুক্ত করতে বিএনপির নেতাকর্মীদের ঐক্যের বিকল্প নেই।
বুধবার দুপুরে দিনাজপুর সদর উপজেলা বিএনপির ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহম্মেদ একথা বলেন। স্থানীয় লোকভবনে সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মো. আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে কাউন্সিলে বক্তব্য রাখেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক, যুগ্ম আহŸায়ক আলহাজ মো. লুৎফুর রহমান মিন্টু, খালেকুজ্জামান বাবু, আলহাজ রেজিনা ইসলাম, অ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, অ্যাড. মো. আনিসুর রহমান চৌধুরী, হাসানুজ্জাহামান উজ্জল, মো. মোকাররম হোসেন, আখতারুজ্জামান জুয়েল, মোস্তফা কামাল মিলন, বখতিয়ার আহম্মেদ কচি।
রিজভী বলেন, আজ আমরা চরম সংকটের মধ্যে রয়েছি। এ থেকে জাতিকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত। তবে নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। পরে আলহাজ মো. আবু বক্কর সিদ্দিককে সভাপতি, মুরাদ আহম্মেদকে সাধারণ সম্পাদক ও মো. আনিসুর রহমান বাদশাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির কমিটির নাম ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ