Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

উত্তরায় আবাসিক হোটেল থেকে মহিলার গলা কাটা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকার একটি আবাসিক হোটেল থেকে এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে  উত্তরা ১১ নং সেক্টরের মিলা আবাসিক হোটেলের চারতলার ৪৭০ নম্বর কক্ষ থেকে পুষ্প (৪০) নামের ওই মহিলার গলা কাটা লাশ উদ্ধার করা হয় বলে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন খান জানিয়েছেন। তিনি জানান, সোমবার দিবাগত রাত ৮টার দিকে দুর্জয় (৩২) ও পুষ্প নামে দুইজন স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের কক্ষটি ভাড়া নেন।
ওসি আরও জানান, গতকাল ভোরে হোটেল কর্তৃপক্ষ কক্ষের দরজা খোলা দেখে ভেতরে ঢুকে নারীর গলা কাটা লাশ দেখতে পায়। পরে থানায় খবর দেয় এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, ওই নারীর স্বামী পরিচয় দেওয়া দুর্জয় তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে জানান ওসি।
নিহত পুষ্প রাণীর স্বামী দীনেশ চন্দ্র শীল জানান, গত সোমবার বিকালে বাড্ডা লিংক রোড এলাকার বাসার সামনে থেকে তার স্ত্রী পুষ্প নিখোঁজ হয়। এসময় তার ৩ বছর বয়সের নাতীন মনিসাও পুষ্প রাণীর সাথে ছিল। সারা রাত অনেক খোঁজাখুঁজি করেও  তাকে পাওয়া যায়নি। পরে গতকাল সকালে খবর পেয়ে হাসপাতালে গিয়ে পুষ্পের লাশ শনাক্ত করেন তিনি।
দীনেশ আরো জানান, গতকাল রাত ৭ টা পর্যন্ত তার নাতীন মনিসার কোন সন্ধান পাওয়া যায়নি।  পুলিশ জানিয়েছে, পুষ্প রাণীকে সাথে নিয়ে যে  ব্যক্তি হোটেলে রুম নিয়েছিল তার নাম দুর্জয় লিখা হলেও এটা তার সঠিক নাম নয়। তাকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। নিহত পুষ্প রাণীর স্বামী দীনেশের গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার সাতুরিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ