Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বদ্ধঘরে আগুন দিয়ে মা-মেয়ের আত্মহত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর মজুমদারী আবাসিক এলাকায় বদ্ধঘরে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মা-মেয়ে। গত সোমবার রাতে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা বাইরে থেকে ধোঁয়া দেখতে পেয়ে দরজা ভেঙে অক্ষত অবস্থায় তাদের উদ্ধার করে।
জানা গেছে, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মো. আলম মিয়া তার স্ত্রী আমেনা খাতুন সুমা ও মেয়েকে নিয়ে মজুমদারী কোনাবাড়িতে ৩৫ নম্বর বাসায় বসবাস করছিলেন। হঠাৎ আমেনা খাতুন সুমা জানতে পারেন তার স্বামী আলম তার সাথে বিবাহ বিচ্ছেদ (ডিভোর্স) করেছেন। এ বিষয়টি জানতে পেরে তিনি নিজের মেয়েকে নিয়ে বাসার দরজা-জানালা ভেতর থেকে বন্ধ করে দিয়ে আগুন ধরিয়ে ‘আত্মহত্যার’ চেষ্টা করেন। পরে স্থানীয়রা বাইরে থেকে ধোঁয়া দেখে দরজা ভেঙে তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করে। আগুনে ঘরের ভেতরের কিছু আসবাবপত্র ও কাপড়-চোপড় পুড়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার হওয়া মা-মেয়েকে ‘ভিকটিম সার্পোট সেন্টারে’ নিয়েছে। স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বাসাটি পরিদর্শন করেছেন। তিনি বাসাটি তালাবদ্ধ করে চাবি নিজের হেফাজতে রেখেছেন।
আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রমজান আলী ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মহিলাটি ডিভোর্সের সংবাদ পেয়ে এমন ঘটনা ঘটিয়েছেন। তিনি আরো দুর্ঘটনা ঘটাতে পারেন- তাই তার মানসিক অবস্থা বিবেচনা করে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ