Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে কাল শুরু হচ্ছে ৩ দিনের পর্যটন মেলা

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টর ঃ রাজধানীতে আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ট্রাভেল অ্যান্ড টু্যুরিজম মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার’ শিরোনামে তিনদিনব্যাপী এ মেলা শুরু হবে । মেলার আয়োজন করেছে ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)। গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন মেলার আয়োজকেরা। সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় ১০টি প্যাভেলিয়ন, ১৮টি মিনি প্যাভেলিয়নসহ ১৪০টি স্টল থাকবে। মেলায় থাকবে ১৩টি দেশের ৫০ জন বিদেশি এ্যাক্সিবিউটর। মেলায় দর্শনার্থীদের জন্য প্রবেশ মূল্য রাখা হয়েছে ৩০ টাকা। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান অপরূপ চৌধুরী, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী মো. নাসির উদ্দিন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জিএম (পিআর) শাকিল মেরাজ এবং টোয়োবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ