Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বার্মিংহামে আল্লামা ফুলতলী (রহ:) এর ইসালে সাওয়াব মাহফিল ২৩ এপ্রিল

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মো. হুসাম উদ্দিন আল হুমায়দী, বার্মিংহাম : প্রতিবারের ন্যায় এ বছরও ভাবগাম্ভীর্য ও ব্যাপক আয়োজনে আনজুমানে আল ইসলাহ ইউকে এর সহযোগিতায় আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ:) এর ইসালে সাওয়াব মাহফিল ‘দি ফাউন্টেন অফ লাইট’ আগামী ২৩ এপ্রিল রোববার বার্মিংহাম ওয়েস্টব্রমউইচের ঐতিহ্যবাহী লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। মাহফিল দুপুর ১টা থেকে শুরু হবে। মিডল্যান্ডস ইসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির উদ্যোগে আয়োজিত মাহফিলে ব্রিটেনের বিভিন্ন শহর থেকে আল্লামা ফুলতলী (রহ:) এর ভক্ত ও মুরিদানসহ সর্বস্তরের মুসলমানদের সমাগম হবে বলে আয়োজকরা আশা প্রকাশ করেন। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি ইসলামি চিন্তাবিদ হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন পবিত্র মক্কা শরীফ থেকে আগত বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ সায়্যিদ আল হাবিব মোহাম্মদ আব্দুল্লাহ আল আইদারুস। এ ছাড়া দেশ-বিদেশের ওলামায়ে কেরামগণ সারগর্ভ বক্তব্য পেশ করবেন।
এদিকে, আগামি ২৩ এপ্রিল রোববার শামসুল উলামা হজরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ:) এর ইসালে সাওয়াব উপলক্ষে আজিমুশ্বান মাহফিল-‘দি ফাউন্টেন অফ লাইট’-কে সফল করে তোলার লক্ষে ইসালে সাওয়াব বাস্তবায়ন কমিটির উদ্যোগে গত ১৮ মার্চ মঙ্গলবার বার্মিংহামের বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান আলহাজ নাসির আহমেদ এবং পরিচালনা করেন কমিটির সেক্রেটারি প্রিন্সিপাল মাওলানা এম এ কাদির আল হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ