Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাবে সৎ যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করা ঈমানী দায়িত্ব

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

হাব গণতান্ত্রিক প্যানেল পরিচিতি সভায় নেতৃবৃন্দ
স্টাফ রিপোর্টার : হাবে সৎ যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করা ঈমানী দায়িত্ব। ভোট একটি ঈমানী দায়িত্ব। হাবের সচেতন ভোটাররা লেজুড়ভিত্তিক হাব দেখতে চায় না। হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের পূর্ণ প্যানেলকে বিজয়ী করা হলে হাবকে একটি সম্মানজনক স্থানে নিয়ে যাওয়া সম্ভব হবে ইনশাআল্লাহ। ভোটাররা দুর্নীতিমুক্ত হাব প্রতিষ্ঠায় আজ ঐক্যবদ্ধ। গতকাল সোমবার রাতে সোনারগাঁও হোটেলের বলরুমে হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল পরিচিতি সভায় নেতৃবৃন্দ একথা বলেন। হাব নির্বাচন বোর্ডের কমিশনার মো. আশরাফ উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আটাবের সভাপতি এস এন মঞ্জুর মোর্শেদ (মাহবুব)। আওয়ামী লীগ নেতা মো. শাহাদাৎ হোসেন তসলিমের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল প্রধান, চৌদ্দগ্রাম উপজেলার চেয়ারম্যান ও বায়রার সহ-সভাপতি আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়া। হাবের সাবেক মহাসচিব এম এ রশিদ শাহ সম্রাট প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুশ শাকুর, হাবের প্রতিষ্ঠাতা মহাসচিব মাওলানা ই্য়াকুব শরাফতী, আটাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান আলহাজ শরীয়াত উল্লাহ শহীদ, সিলেটের আব্দুল জব্বার জলিল, এইচ এম মুজিবুল হক শুক্কুর, হাফেজ মাওলানা মাছুম বিল্লাহ। আরো উপস্থিত ছিলেন, হাব নির্বাচন বোর্ডের সাবেক সদস্য মো. আবু বকর, আটাবের মহাসচিব আসলাম খান, হাবের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধ তাজুল ইসলাম, বাংলাদেশ হজযাত্রী ও হাজীকল্যাণ পরিষদের সভাপতি আলহাজ অ্যাডভোকেট আব্দুল্লাহ আল নাসের, হাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ গোলাম সরওয়ার, আকবর ট্রাভেলস ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী আকবর হোসেন মনজু, প্যান-ব্রাইট ট্রাভেলসের স্বত্বাধিকারী আলহাজ রুহুল আমিন মিন্টু, ভার্সেন্টাইল ট্রাভেলসের স্বত্বাধিকারী স্বপন, মোস্তাফিজুর রহমান, মাওলানা ফজলুর রহমান, মাওলানা ক্বারী মো. শাহাদাৎ হোসাইন, মাওলানা শওকত হোসেন সরকার, মোস্তাফিজুর রহমান, সেলিম ও আলহাজ মো. শহীদুল্লাহ খান। আটাব সভাপতি এস এন মঞ্জুর মোর্শেদ মাহবুব বলেন, ভোট একটি ঈমানী দায়িত্ব। হাবে সৎ যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করা ঈমানী দায়িত্ব। তিনি বলেন, হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল প্রধান আব্দুস ছোবহান ভ‚ঁইয়া চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান হওয়াতে বর্তমান সরকারের সাথে তার অত্যান্ত সুসর্ম্পক রয়েছে। তাঁর প্যানেলকে বিজয়ী করা সম্ভব হলে হজযাত্রী তথা হাবের সঙ্কট সমাধান করা সম্ভব হবে এবং সরকারের সাথে আলোচনা করে অতিরিক্ত হজযাত্রীর কোটা আনা সম্ভব হবে বলে আটাব সভাপতি আশাবাদ ব্যক্ত করেন। হাবের সাবেক মহাসচিব এম এ রশিদ শাহ সম্রাট বর্তমান হাবের নেতাদের উদ্দেশ্যে বলেন, দশ বছর হাব চালিয়েছেন তাকাব্বরি আর কত করবে? নেতা হতে হলে বঙ্গপোসাগরের মতো মন লাগে শুধু মেজবানী খাওয়াইলেই নেতা হওয়া যায় না। তিনি আব্দুস ছোবহান ভ‚ঁইয়ার নেতৃত্বাধীন হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের পূর্ণ প্যানেলকে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান।  প্যানেল প্রধান আব্দুস ছোবহান ভ‚ঁইয়া বলেন, বিগত ২/৩ টি কমিটি হজযাত্রী ও হজ এজেন্টদের স্বার্থ না দেখে নিজেদের স্বার্থ চরিতার্থ করছেন। হজযাত্রী ও এজেন্টদের উপর জুলুম করছেন। কোটি কোটি টাকার দুর্নীতি করছেন। তিনি বলেন, আগামী ২০ এপ্রিল হাবের দ্বি-বার্ষিক নির্বাচনে হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট-এর পূর্ণ প্যানেলকে বিজয়ী করা হলে দুর্নীতিমুক্ত হাব প্রতিষ্ঠাসহ হাবকে একটি সম্মানজনক স্থানে নিয়ে যেতে সক্ষম হবো ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ