Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফারুক আব্দুল্লাহ’র মাথা কাটলে নগদ লাখ টাকা পুরস্কার

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহ’র মাথা কেউ যদি কেটে আনতে পারে, তাকে পুরস্কার স্বরূপ নগদ ১ লাখ টাকা দেওয়া হবে। আগ্রার বাজরং দলের নেতা গোবিন্দ পরাশর এই আর্থিক পুরস্কার ঘোষণা করেছেন। নিরাপত্তারক্ষীদের উপর হামলাকারী বিদ্রোহী কাশ্মীরি যুবাদের হয়ে কথা বলায় জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ‘জাতীয়তাবিরোধী’ হিসেবে উল্লেখ করেন আগ্রার এই বাজরং দলের নেতা। গোবিন্দ বলেন, জম্মু-কাশ্মীরে সেনা জওয়ানদের লক্ষ্য করে যারা পাথার ছুড়ছে, সেইসব বিদ্রোহীদের হয়ে কথা বলছেন ফারুক আবদুল্লাহ। কোনও কিছুর বিনিময়ে বিদ্রোহীদের এভাবে সমর্থন মেনে নেওয়া যায় না। এটা জাতীয়তাবিরোধী অপরাধ।
এই ‘অপরাধ’-এর জন্যই উপত্যকার প্রাক্তন মুখ্যমন্ত্রীকে জাতীয়তাবাদী তকমা দিয়ে তার মাথার দাম ঘোষণা করেন বাজরং নেতা গোবিন্দ পরাশর। পরাশর বাজরং দলের আগ্রার গৌরক্ষা কমিটির প্রধানও। সূত্র : টাইমস অব ইন্ডিয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ