Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বেপরোয়া বাসের চাপায় পত্রিকার হকার নিহত

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাথায় ইট পড়ে পথচারীর মৃত্যু
স্টাফ রিপোর্টার : রাজধানীর মতিঝিলে বেপরোয়া বাস চাপায় আয়নাল হক (৩৬) নামে পত্রিকা হকার নিহত হয়েছেন। আয়নাল পত্রিকা বিক্রির পাশাপাশি কাওরান বাজারের রেলগেট কিপার ছিলেন। অপরদিকে দক্ষিণ খানের হাজিপাড়ায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে শাহিন মিয়া (৪০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। লাশ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে টিকাটুলির একটি অফিস থেকে পত্রিকা নিয়ে সাইকেলযোগে মকিঝিলের উদ্দেশ্যে বের হন। ইত্তেফাক ভবনের ঠিক উল্টোপাশে মিরপুর-সায়েদাবাদ রুটে চলাচলকারী বেস্ট ট্রান্সপোর্টের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল পৌনে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাফিক পুলিশের সদস্যরা চালক আবদুস সাত্তার ও তার সহকারী হজরত আলীসহ বাসটিকে আটক করে। নিহত আয়নাল পরিবার নিয়ে নাখালপাড়া রেলওয়ে কলোনির স্টাফ কোয়ার্টারে থাকতেন। গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলায়। বাবার নাম সিরাজুল ইসলাম। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
এদিকে গতকাল দুপুর ১টায় দক্ষিণখান থানাধীন চালাবন হাজিপাড়া এলাকায় নির্মাণাধীন ভবন থেকে ইট মাথায় পড়লে শাহিন মিয়া মারা যায়। দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন সাহা জানান, ডিসলাইন মেরামতের সময় পাশের একটি নির্মাণাধীন ভবনের ইট এসে মাথায় লাগে শাহিন মিয়ার। তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বিকেল ৪টার দিকে তার মুত্যু হয়। নির্মাণাধীন ভবনের খোঁজ খবর নেয়া হচ্ছে। তারা কোনো প্রকার সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ ছাড়াই নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছিল।
শাহিন মিয়ার স্ত্রী লাঞ্জু বেগম বলেন, তাদের গ্রামের বাড়ি লালমনিরহাট সদর চোকদাপাড়া এলাকায়। ইসরাত জাহান নামে ৫ বছরের এক কন্যা সন্তান আছে তাদের। দক্ষিণখান থানার চালাবন হাজিপাড়া এলাকায় ভাড়া বাসায় সপরিবারে থাকতেন তারা। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ