Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি মহাসচিবকে ময়মনসিংহের পথে পথে সংবর্ধনা

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশৃঙ্খলায় ক্ষুব্ধ মহাসচিব
মো: শামসুল আলম খান : নেত্রকোনায় বন্যা দূর্গতদের দেখতে যাবার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ময়মনসিংহের পথে পথে সংবর্ধনা দিয়েছে বিএনপি নেতা-কর্মীরা। শনিবার সকালে ময়মনসিংহ জেলার বেশ কয়েকটি স্থানে দেয়া এ সংবধনা ও পথসভায় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তাঁর সাথে ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।
এদিকে গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেলক্রসি এলাকায় পৌঁছলে গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহাম্মেদ তায়েবুর রহমান হিরন ও তার সমর্থকরা দলীয় মহাসচিবের গাড়িকে ঘিরে রেখে বিশৃঙ্খলা সৃষ্টি করায় ক্ষেপে যান মির্জা ফখরুল। এ সময় তিনি ক্ষিপ্ত সুরে বলেন, বেয়্াদব ছেলে, চুপ কর। আপনারা এইভাবে কিছু করতে পারবেন না। নিয়মের মধ্যদিয়ে, শৃঙ্খলার মধ্যদিয়ে দলকে পরিচালনা করেন। এ সময় ফের হিরন সমর্থকরা শ্লোগান শুরু করলে তিনি কয়েক দফা ধমক দিয়ে থামানোর ব্যর্থ চেষ্টা করে সামনে উপস্থিত একজনকে বেয়াদব ছেলে বলে মন্তব্য করেন। পরক্ষণেই তিনি মহাসচিব মাথা ঘুড়িয়ে অন্য দিকে ফিরে উপস্থিত জনতার উদ্দেশে বলেন, আপনারা আমার সালাম গ্রহণ করুন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সালাম গ্রহণ করুন।
পরে নেত্রকোনা মহাসড়কের শ্যামগঞ্জ এলাকায় বিএনপি মহাসচিবকে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান হিরন ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম. ইকবাল হোসাইন ও তার সমর্থকরা। এ সময় তাদের সাথে ছিলেন উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক শামছুল হক শামছু, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি সৈয়দ তৌফিকুল ইসলাম প্রমুখ।
সূত্র জানায়, মূলত গৌরীপুর উপজেলা বিএনপি একাধিক গ্রæপে বিভক্ত। ফলে মহাসচিবের আগমনে নগরীর শম্ভুগঞ্জ মোড়ে মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল হক। এ সময় তার সাথে ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. ড. মীর মিজানুর রহমান, উত্তর বিএনপি নেতা শহীদ চেয়ারম্যান, আলী আকবর আনিস, অ্যাড.শাজাহান কবীর সাজু প্রমূখ।
এর আগে নগরীর বাইপাস মাসকান্দা এলাকায় মহাসচিবকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি সাবেক জ¦ালানী প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন এফসিএ, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, জেলা বিএনপির সহ-সভাপতি ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, ত্রিশালের উপজেলা চেয়ারম্যান আলহাজ জয়নাল আবেদীন, মুক্তাগাছার উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন, ফুলবাড়ীয়ার উপজেলা চেয়ারম্যান অ্যাড. আজিজুর রহমান, কেন্দ্রীয় যুবদল নেতা লিটন আকন্দ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার মাসুদ প্রমূখ। নগরীর পাটগুদাম ব্রিজ মোড় এলাকায় বিএনপি মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন বাবলু, নগর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম প্রমূখ। একই সাথে তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকায় মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানান উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার।
অপরদিকে মির্জা ফখরুল নেত্রকোনা যাবার পথে শম্ভুগঞ্জ মোড় এলাকায় পৌঁছে স্থানীয় পঙ্গু যুবদল কর্মী মো: সোহাগ মিয়ার সাথে কথা বলে তাকে পাঁচ হাজার টাকা আর্থিক সহায়তা দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৭ এপ্রিল, ২০১৭, ৭:২১ পিএম says : 0
    বিএনপি-জামাত দেশদ্রোহী দল হিসাবে পরিচিত হবার পর এদেরকে ক্রমান্বয়ে জানসাধারন প্রত্যাখ্যান করার পর এদের কর্মীরা মনবল হারিয়ে ফেলেছিল। কিন্তু আজকের এই সংবাদে প্রতীয়মান এরা আবার মাথা তুলে দাঁড়াবার চেষ্টায় আছে এই সংবাদটা এএল এর জন্য কোনভাবেই শুভ নয়। এভাবে যদি খুড়িয়ে খুড়িয়ে এগুয় তাহলে নির্বাচনে এএল এর খবর আছে এটা আমি নিশ্চিত। কারন এএল এর উপর দেশবাসী এখন ভীষন ভাবে ক্ষেপে আছে তাদের আতি-পাতি নেতাদের অত্যাচারে। দেশ যতই এগিয়ে যাক এতে সাধারন মানুষের কোন মাথা ব্যাথা নেই; তারা চায় দুমুঠ ভাত আর শান্তিতে ঘুমানো। কিন্তু এখন গ্রামগঞ্জেও এএল চাঁদা বাজী থেকে শুরু করে সব রকম কাজ কামে আধিপত্য বিস্তার নিয়ে মারমারি খুনা খুনি করছে এতে করে সাধারন মানুষ এদের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে ফলে অন্ধকার ঘরে ভোটের শীল কোথায় পরে সেটাই এখন ভাববার বিষয়। বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেই দিয়েছেন নীরব ভোটে তিনি জিতে যাবেন যেমটা হয়েছে আমিরিকায় এবং বৃটিশে। আমি যা বুঝতে পেরেছে এএল এর সাধারন সম্পাদক এটা সামাল দেবার মত ক্ষমতা রাখেন না এটা পরিষ্কার হয়েগেছে তার এই ছয় মাশের কার্যকলাপে। আল্লাহ্‌ ভাল বুঝেন এটাই সত্য। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ