Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডুবন্ত তিন বন্ধুকে বাঁচিয়ে হারিয়ে গেলেন জামিল!

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : লেকের পানিতে তলিয়ে যাওয়া তিন বন্ধুকে একে একে উদ্ধার করে অবশেষে সেই লেকের পানিতেই হারিয়ে গেলেন জামিল জিহান (১৭)। তিনি নগরীর হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের প্রথম বর্ষের ছাত্র। মহানগরীর অদূরে ফৌজদারহাটের শুকতারা পার্কের লেকে গতকাল (রোববার) বিকেল সোয়া তিনটায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নগরীর ডবলমুরিং থানার পশ্চিম মাদারবাড়ীর টং ফকির মাজার এলাকার ইব্রাহিম কাওসারের ছেলে শাফায়েত।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ বিভাগীয় কার্যালয়ের ডুবুরি লিডার সাইফুল ইসলাম জানান, সোয়া তিনটার দিকে কালু শাহ মাজার এলাকার শুকতারা পার্কের লেকে ১০-১২ জন বন্ধুসহ বেড়াতে যান। দুপুরে তারা গোসল করতে লেকে নামেন। এ সময় সাঁতার না জানা তিনজন বন্ধু পানিতে তলিয়ে যাওয়ার উপক্রম হলে শাফায়েত একে একে তিনজনকে উদ্ধার করেন। কিন্তু ক্লান্ত-শ্রান্ত হয়ে শেষে নিজেই ডুবে যান। তিনি জানান, বিকেল চারটা থেকে ১৪-২০ মিনিটের মতো উদ্ধার অভিযান পরিচালনা করে শাফায়াতকে খুঁজে পান তারা। ততক্ষণে তিনি মারা যান। প্রায় ৩০ ফুট গভীরে ছিলেন তিনি। পরে আল আমিন হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শাফায়াতের মামা আহম্মদ আলী জানান, ভাগিনার সঙ্গে যারা ছিল তারা জানিয়েছে সে একাই তিনজনকে ডুবে যাওয়ার হাত থেকে বাঁচিয়েছে। এর মধ্যে দু’জনকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। শাফায়াতের লাশ আনা হলে বাড়িতে স্বজনদের কান্নার রোল উঠে। উত্তর কাট্টলীর নানা বাড়িতে তাকে দাফন করা হবে বলে জানান আহম্মদ আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ