Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ সীমান্তে ৩ বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়ছড়া সীমান্ত এলাকা থেকে নিশির আজিম (২৮), বাবিল আজিম (২৬) ও অমর রনকিং (২৬) নামের ৩ বাংলাদেশী গারো সম্প্রদায়ের কয়লা শ্রমিককে আটক করেছে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ)।
এরা হলেন নিশির আজিম ও বাবিল আজিম তাহিরপুর উপজেলার বড়ছড়া গ্রামের নিকলাম মানকিংয়ের এবং অমর রনকিং একই গ্রমের লেনুস সাংমার ছেলে। গতকাল (শনিবার) সকাল ৬ টার দিকে এই ঘটনা ঘটে।
বিজিবি জানায়, শনিবার সকালে তাহিরপুর উপজেলার বড়ছড়া সীমান্ত এলকায় যায় কয়লা শ্রমিক নিশির আজিম, বাবিল আজিম ও অমর রনকিং। দুপুরের পরও তারা বাড়িতে ফেরে না আসায় স্বজনরা বড়ছড়া বিজিবি ক্যাম্পে খবর দেন। খবর পেয়ে বিজিবি নিশির আজিম, বাবিল আজিম ও অমর রন কিং-এর ব্যাপারে ভারতীয় সীমান্ত রক্ষীয় বাহিনীর সঙ্গে যোগাযোগ করে। বিজিবি জানতে পারে গারো সম্প্রদায়ের এ শ্রমিকরা বিএসএফ-এর হাতে আটক আছে। বাংলাদেশী শ্রমিক নিশির আজিম, বাবিল আজিম ও অমর রনকিং ভুলবশত ভারতীয় সীমান্তে অনুপ্রবেশ করলে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) তাদের আটক করে নিয়ে নিয়ে যায়।
সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. নাসির উদ্দিন আহমেদ পিএসসি জানান, গারো সম্প্রদায়ের ৩ বাংলাদেশীকে ভারতীয় সীমান্তে অনুপ্রবেশের দায়ে বিএসএফ আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ