Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তিস্তাসহ অমীমাংসিত সমস্যার সমাধান চান দেশবাসী

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিবৃতির মাধ্যমে আরো যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন, আইম্মাহ পরিষদের আহŸায়ক আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সদস্য সচিব মাও: গাজী আতাউর রহমান, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি শেখ ফজলে রাবী মাসউদ ও সেক্রেটারি মুহাম্মদ মোশাররফ হোসেন, খেলাফতে ইসলামীর আমীর মাও: আবুল হাসনাত আমিনী ও তাফসীর পরিষদের চেযরম্যান আহমদ আবদুল কাইয়্যুম ও মহাসচিব মাও: মাকসুদুর রহমান, ইসলামী ছাত্র সমাজের সভাপতি মো: ইলিয়াস আতাহারী ও মহাসচিব মো: রফিকুল ইসলাম।

ইসলামী ছাত্রসমাজ
বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের উদ্যোগে মাওলানা আতহার আলী (রহ.) মিলনায়তনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা আবদুল লতিফ নেজামী। সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের মহাসচিব হাফেজ মুহাম্মাদ নুরুজ্জামান। বক্তব্য রাখেন অধ্যাপক শেখ লোকমান হোসেন, মোঃ আযহার আলী, আ. ক. ম আশরাফুল হক, মাওঃ মমিনুল ইসলাম, নেজামে ইসলাম পার্টির সহকারী মহাসচিব মোঃ ওবায়দুল হক, ছাত্রসমাজের যাত্রাবাড়ী থানার সভাপতি হাফেজ মোঃ মাকসুদুর রহমান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান নোমান, সহ-সভাপতি মোঃ ওবায়দুল্লাহ, সৈয়দ মোঃ মিসবাহ উদ্দিনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ