Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পহেলা বৈশাখে শোভাযাত্রা করবে আওয়ামী লীগ

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পহেলা বৈশাখে বাংলা বর্ষবরণ উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ বর্ণিল শোভাযাত্রা বের করবে। আগামীকাল শুক্রবার সকাল ৭টায় রাজধানীর পুরনো ঢাকার বাহাদুর শাহ পার্কের সামনে থেকে এ শোভাযাত্রাটি বের হয়ে ইংলিশ রোড হয়ে রায় সাহেব বাজার মোড় হয়ে তাঁতীবাজার মোড় হয়ে জনসন রোড হয়ে ফুলবাড়ীয়া, গোলাপশাহ মাজার হয়ে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হবে। শোভাযাত্রায় বাঙালির লোকজ সংস্কৃতির নানা মোটিভ শোভা পাবে। র‌্যালির উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল বুধবার মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাম রব্বানী বাবলু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ ছাড়াও এক বর্ণাঢ্য, জাঁকজমকপূর্ণ, বাঙালি সংস্কৃতির ঐতিহ্যে পরিপূর্ণ, বর্ণিল র‌্যালি করবে রাজধানীর বিভিন্ন থানা-ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ। একইভাবে পহেলা বৈশাখ উপলক্ষে পাড়া-মহল্লা এবং খেলার মাঠে নানা ধরনের আয়োজন করেছে ওয়ার্ড কমিশনাররা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ