Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে ৩ লাখ ৭০ হাজার পিস ইয়াবা আটক

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : টেকনাফে ১১ কোটি ১০ লাখ টাকার সমপরিমাণ মূল্যের তিন লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। গতকাল বুধবার ভোর ৫টার দিকে নাজিরপাড়ার চৌকির সদস্যরা সাবরাং মন্ডলপাড়া এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করে। তবে এ সময় জড়িত কাউকে আটক করতে পারেনি বলে জানায় বিজিবি।
২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ জানান, নাজিরপাড়া বিওপির একটি টহলদল গোপন সংবাদে সাবরাং মন্ডলপাড়া এলাকায় অভিযানে গেলে বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবার বস্তা ফেলে পাচারকারীরা পালিয়ে যায়। এ সময় মালিকবিহীন তিন লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১১ কোটি ১০ লাখ টাকা। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে যা পরবর্তী সময়ে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ