Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গরমপানি ঢেলে শিশু হত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের চরকামারিয়া নতুনচর গ্রামের মো. আনিছুর রহমানের মেয়ে মোছা. তাওসিয়া (৭) নামে এক মাদরাসার ছাত্রীকে একই গ্রামের মো. আকবর আলীর স্ত্রী মোছা. নার্গিছ আখতার (৩০) শরীরে গরম পানি ঢেলে হত্যা করা চেষ্টা করে। মোছা. তাওসিয়া বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তার অবস্থায় আশঙ্কাজনক। মেয়েটি মাথা ও শরীরে প্রচÐ গরম পানির কারণে ঝলছে গেছে । চরআলগী ইউনিয়নের চরকামারিয়া আয়েশা সিদ্দিকা (র.) মাদরাসার ছাত্রী তাওসিয়া। তার পিতা ইরাকে চাকরিরত রয়েছে। মোছা. তাওসিয়ার মা ফেরদৌসি বেগম জানান, আমার মেয়ের সাথে নার্গিছ আখতারের মেয়ে খেলার সময় ঝগড়া বিবাদের সৃষ্টি হয় গত কিছু দিন আগে। ফলে এর জের হিসেবে এ ধরনের ঘটনা ঘটে। এর আগেও আকবর আলী আমার মেয়েকে প্রহার করে। ফেরদৌসি বেগম আরও জানান, মামলা করেছি ও গ্রেফতার হয়েছে বলে আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। আমি আইন আদালতের কাছে সুষ্ঠু বিচার ও আমার নিরাপত্তা দাবি করছি সরকারের কাছে। ঘটনাটি ঘটেছে গত ৫এপ্রিল সকাল ৮টা ৩০মি.। পাষÐ নার্গিছ আখতার জানান, এ ঘটনার সাথে আমি জড়িত নই। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মো সুমন মিয়া জানান , পূর্বশ্রক্রতার জের ধরে এ ধরনের ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। গতকাল রোববার এ ব্যাপারে গফরগাঁও থানায় নারী নির্যাতন ও শিশু দমন আইনে মোছা. তাওসিয়ার মা ফেরদৌসি বাদী হয়ে দু’জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পরে গতকাল রোববার দুপুর ১টার সময় তার নিজ বাড়ি হতে পাষÐ মহিলা নার্গিছ আখতারকে পুলিশ গ্রেফতার করেছে। বর্তমানে নার্গিছ গফরগাঁও থানা হাজতে রয়েছে। অপর আসামি হলেনÑ নার্গিছের স্বামী মো. আকবর আলী। গফরগাঁও থানার অফিসার ইনর্চাজ (ওসি) এ কে এম মাহবুব আলম জানান, নারী ও শিশু দমন আইনে মামলা করা হয়েছে। তবে অপর আসামিকে গ্রেফতার করার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ