Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বদরগঞ্জে শিশু শ্রমিককে গলায় রশি পেঁচিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের বদরগঞ্জে মজুরী চাওয়ায় এক হোটেল শ্রমিককে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে হোটেল মালিক।
গতকাল শনিবার সকালে তার লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।
জানা গেছে, তারাগঞ্জ উপজেলার চিলাপাক মাটিয়ালপাড়া গ্রামের আশরাফ আলীর পুত্র চিলাপাক হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র আকরাম হোসেন পড়ালেখার খরচ যোগাতে পড়ালেখার পাশাপাশি পার্শ্ববর্তী বদরগঞ্জ উপজেলার দামোদরপুর ইউনিয়নের শেখেরহাটের সোলেমান আলীর হোটেলে শ্রমিক হিসেবে কাজ শুরু করে।
শুক্রবার আকরাম তার মালিকের কাছে ৭ দিনের মজুরী বাবদ একহাজার ২০ টাকা দাবি করে। এ সময় হোটেলের মালিক আকরাম তাকে পরে টাকা দিতে চাইলে সে অনুরোধ করে টাকা দেয়ার জন্য। যাতে সে খাতা কলম ও বই কিনতে পারে। কিন্তু মালিক তার কথায় কান না দিয়ে আকরামকে বেধড়ক পেটাতে থাকে। এক পর্যায়ে তার গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। শনিবার ভোরে হোটেল মালিক লাশটি গুম করার জন্য অন্যত্র সরিয়ে নেয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন দেখে পুলিশে খবর দেয়।
বদরগঞ্জ থানার ওসি জানান, ঘটনাটি জানার পর পুলিশ গিয়ে মেঝেতে পড়ে থাকা গলায় রশি পেঁচানো অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। তিনি আরও জানান, শিশুটির শরীরের বিভিন্নস্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আকরামের পিতা আশরাফ হোসেন বাদী হয়ে হোটেল মালিকসহ ৪ জনের নামে হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ