Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মূর্তি অপসারণের দাবিতে বাংলাদেশ খেলাফত মজলিসের জাতীয় সমাবেশ সফল করতে হবে

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রির্পোটার : সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে অতিসত্ত¡র স্থাপিত মূর্তি অপসারণ করতে হবে। এ দাবি বাংলাদেশের ইসলাম প্রিয় তাওহিদী জনতা শুরু থেকেই করে আসছে। অথচ সরকার কর্ণপাত না করে সময়ক্ষেপণ করছে। এর প্রেক্ষিতে বাংলাদেশ খেলাফত মজলিসের ডাকা আগামী ১৫ এপ্রিলের জাতীয় সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে হবে এবং সরকারকে মূর্তি অপসারণে বাধ্য করতে হবে। তিনি বলেন, মঙ্গল শোভাযাত্রা একটি হিন্দুয়ানী সংস্কৃতি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উপর এ কর্মসূচি পালনের সরকারি সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। গতকাল দলের নির্বাহী কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে মাওঃ ইসমাঈল নুরপুরী একথা বলেছেন।
নির্বাহী বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা রেজাউল করীম জাললী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা বদীউজ্জামান, মাওলানা আব্দুল আজীজ, মাওলানা জি এম মেহেরুল্লাহ, কেন্দ্রীয় অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, কেন্দ্রীয় সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসা ও সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ