Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশের উন্নতি ও সমৃদ্ধির লক্ষ্যে এক হয়ে কাজ করতে হবে -এরশাদ

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমাদের দল-মত এবং আদর্শ ভিন্ন হলেও বাংলাদেশের উন্নতি এবং সমৃদ্ধির লক্ষ্য নিয়ে আগামীতে এক হয়ে পরস্পরের সাথে হাত মিলিয়ে কাজ করতে হবে। এতে দেশ দ্রæত এগিয়ে যাবে। গতকাল ভোলা শহরের বাংলাস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আ’লীগের বিরুদ্ধে না গিয়ে আলাদা জোট করে নিজেদের দলকে আরো শক্তিশালী করা হবে বলে উল্লেখ করেন এরশাদ। তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিকেও একটি শক্তিশালী দলে পরিণত করতে হবে। এ সময় তিনি একটি রাজনৈতিক দলকে ইঙ্গিত করে তাদের আন্দোলনের নামে নির্যাতন ও পুড়িয়ে হত্যার সমালোচনা করে বলেন, জনগণের পাশে দাঁড়িয়ে উন্নয়নের স্বার্থে একমত হতে হবে।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন, সৈয়দ আবু হোসেন বাবলা ও মশিউর রহমান রাঙ্গা, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সুনিল শুভ রায়, নুরুল ইসলাম ওমর, আমির হোসেন ভ‚ঁইয়া, রেজাউল ইসলাম ভ‚ঁইয়া, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির আহŸায়ক কেফায়েল উল্ল্যাহ নজিব। আরো বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মহসিন হোসেন, লালমোহন কমিটির সভাপতি কামাল উদ্দিন ও চরফ্যাশন উপজেলার মফিজুল রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ