Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রেস্ট হাউজে পল্লী বিদ্যুতায়ন বোর্ড পরিচালকের মৃত্যু

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

 যশোর ব্যুরো : যশোরে অডিট করতে এসে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (নীরিক্ষা) আরিফুল আলমের (৫২) মৃত্যু হয়েছে। 

তিনি রাজশাহীর কাদিগঞ্জ এলাকার জামসেদ হোসেনের পুত্র। বৃহস্পতিবার সকালে যশোর পল্লী বিদ্যুৎ সমিতির রেস্ট হাউজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী পরিচালক ফজলুল হক জানান, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (নীরিক্ষা) আরিফুল আলম নীরিক্ষা কার্যক্রমের জন্য বুধবার সন্ধ্যায় বিমানযোগে ঢাকা থেকে যশোরে আসেন। রাতে সবার সঙ্গে খাবার খেয়ে রেস্ট হাউজে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে তার কোনো সাড়া না পেয়ে বিকল্প চাবি দিয়ে ঘর খুলে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। এ সময় দ্রæত তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, আরিফুল আলমের মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মাসুম কাজী জানান, পল্লী বিদ্যুৎ কর্মকর্তা আরিফুল আলমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ