Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্থায়ী কমিটির বৈঠকে বসেছেন খালেদা জিয়া

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১০:৩৬ পিএম

স্টাফ রিপোর্টার : দেশের চলমান রাজনীতিসহ নানা বিষয় নিয়ে আলোচনা করতে দলের নীতিনির্ধারকদের সাথে বৈঠকে বসেছেন খালেদা জিয়া। রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে রাত সাড়ে ৯টায় এই বৈঠক বসে।
চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সাংবাদিকদের বলেন, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি, আইনশৃঙ্খলা অবস্থা, কুটনৈতিক নানা বিষয়াদি নিয়ে চেয়ারপারসন দলের নীতি নির্ধারনী ফোরামের সাথে বৈঠকে বসেছেন। বৈঠকের বিষয়বস্ত নিয়ে সোমবার দুপুর ১টায় নয়া পল্টনের কার্যালয়ে ব্রিফিং হবে।”
েবগম খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে দলের খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।
এবছর সর্বশেষ গত ২৯ জানুয়ারি স্থায়ী কমিটির বৈঠক হয়, যাতে নির্বাচন কমিশনে গঠিত সার্চ কমিটির আহবানে পাঁচ জনের নামের তালিকা প্রেরণের সিদ্ধান্ত হয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ