Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুয়া প্রশ্নপত্র ছড়িয়ে দেয়ার দায়ে রাজধানীতে ২ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ভুয়া প্রশ্নপত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে রাজধানী থেকে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন- শহিদুল ইসলাম (১৮) ও গোলাম সরোয়ার সাজিদ (১৮)। এ সময় তাদের কাছ থেকে মোবাইল হ্যান্ডসেট ও সিমকার্ড জব্দ করা হয়।
ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানিয়েছেন, শুক্রবার বিকেলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মগবাজারের নয়াটোলা মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃতরা বিভিন্ন নামে ভুয়া আইডি খুলে ফেইসবুক মেসেঞ্জার ও হোয়াটস অ্যাপের মাধ্যমে ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করে অবৈধভাবে অর্থ সংগ্রহ করে আসছিল। তাদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা হয়েছে। আসামি গোলাম সরোয়ার সাজিদ মেসেঞ্জারে হ্যালো ব্রাদার্স গ্রæপের অ্যাডমিন হিসাবে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে প্রশ্নপত্রের শতভাগ কমন পড়বে বলে স্ট্যাটাস দিত। এ ছাড়া তারা একেক পরীক্ষার জন্য একেক মেসেঞ্জার গ্রæপ খুলে ভুয়া প্রশ্ন শেয়ার করে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ