Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ওসমানী মেডিক্যালের সামনে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট ওসমানী মেডিকেল কলেজের সামনে ডন হাসান (২৭) নামে এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাত সাড় ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে কোতোয়ালি পুলিশ। সিলেট কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ বলেন- আবু সিনা ছাত্রাবাসের সামনে কয়েক মাস আগে একটি হত্যাকাÐের ঘটনা ঘটে। নিহত ছাত্রদল কর্মী ডন হাসান ঐ মামলার চার্জশীটভুক্ত আসামী। কয়েকমাস জেল খাটার পর বেরিয়ে এই মামলার কয়েকজন সাক্ষীকে মেরে আহত করে ডন। এর জের ধরে শুক্রবার রাতে ওসমানী মেডিকেলের সামনে পেয়ে তার ওপর হামলা চালিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় রাব্বী, সাজু ও সাথী নামের ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি সুহেল। তবে একটি সুত্র জানিয়েছে, হামলাকারীরা ছাত্রলীগের কর্মী।
অপরদিকে, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান দাবী করেছেন, এ ঘটনার সাথে ছাত্রলীগের কেউ জড়িত নয়। আটককৃতদের মধ্যে কোন ছাত্রলীগের নেতাকর্মী নেই। রুম্মান আরো জানান, নিহত ডন একটি হত্যা মামলার আসামী, সেই হত্যাকাÐের জেরে তিনি খুন হতে পারেন।
আটককৃতদের ছাড়িয়ে নিতে তদবির!
এদিকে এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের ছাড়িয়ে নিতে কোতোয়ালী থানায় তদবির করছেন নগরীর মুন্সিপাড়ার বাসিন্দা, স্বেচ্ছাসেবক লীগ নেতা এ কে লায়েক আহমদ। আটক তিন জনকে ছাড়িয়ে নিতে তিনি কোতোয়ালী থানায় তদবির চালিয়ে যাচ্ছেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।
সূত্র জানায়, গতকাল এ কে লায়েক আহমদ কোতোয়ালী থানায় গিয়ে হাজির হন। তিনি আটককৃতদের ছেড়ে দিতে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে অনুরোধ করেন। তবে সিলেট কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ বলেন, ঘটনাস্থল থেকে রিভলবার ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ