Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আজাদের মৃত্যু দুর্ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : শুধু সিলেটের আতিয়া মহল নয় বরং সকল জঙ্গিবিরোধী অভিযানে সবাই সতর্ক থাকে। সিলেটেও সবাই সতর্কাবস্থায় ছিল। এরপরও একজন সামরিক অফিসারের মৃত্যু হয়েছে। আজাদের মৃত্যু দুর্ঘটনা। গতকাল বিকেল পৌনে ৪টায় র‌্যাব সদর দফতরে সংস্থাটির গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল শহীদ আবুল কালাম আজাদের দ্বিতীয় জানাজা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে আজাদকে বাঁচানোর জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য এক মুহূর্ত সময় নষ্ট করা হয়নি। তাকে সিঙ্গাপুরের সবচেয়ে ভালো হাসপাতালে পাঠানো হয়েছিল। সামনে তার পরিবারের জন্য যাবতীয় কার্যাদি সম্পন্ন করা হবে। আমাদের সকল নিরাপত্তা বাহিনী জনগণের কাছ থেকে জঙ্গিদের মোকাবেলা করবে। তিনি আরো বলেন, জঙ্গি মোকাবেলায় যখন যার প্রয়োজন হচ্ছে তখন তারা কাজ করছে। সোয়াতের প্রয়োজন হলে সোয়াত, র‌্যাবের প্রয়োজন হলে র‌্যাব এবং সেনাবাহিনীর প্রয়োজন হলে সেনা সদস্যরা কাজ করছে। কাজেই সবাইকে নিয়ে আলাদা বাহিনীর করতে হবে তার প্রয়োজন নেই। কোনো সিকিউরিটি ফেইলিউর হয়েছিল কি না যার কারণে আজাদের মতো একজন অফিসার নিহত হলেন, জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, কোনো সিকিউরিটি ফেইলিউর হয়নি। সবাই সতর্ক ছিল। এরপরও দুর্ঘটনা ঘটে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ