Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চরভদ্রাসনে বিধবার পরিবারের উপর হামলায় আহত ৩

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মেয়েদের উপর যৌননির্যাতনের অভিযোগ
ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পূর্ব বিএস ডাঙ্গী গ্রামের মৃত আ. মান্নান মোল্যার স্ত্রী সাহেদা বেগম (৫০) এর স্বপরিবারের উপর বর্বর হামলা করে বসতভিটে ছাড়া করার হীন চেষ্টা করছেন প্রতিবেশী তাছলিমা খানম ও তার সাঙ্গপাঙ্গরা। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় সউদী প্রবাসী প্রতিবেশী মোস্তফা কামালের স্ত্রী তাছলিমা খানম প্রভাব প্রতিপত্তির জোরে লোকজন সাথে নিয়ে বিধবা পরিবারটির ওপর আকস্মিক হামলা করে বাড়ি দখলের চেষ্টা চালায় বলে অভিযোগ। হামলায় বিধবা শাহেদা বেগম (৫০), তার এতিম সন্তান সুফিয়া বেগম (২২) ও যমুনা আক্তার (১১) গুরুতর আহতবস্থায় চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত জানান, অসহায় পরিবারটির ওপর হামলার ঘটনাটি তদন্ত কাজ চলছে। বিষয়টি এসআই স্বপন কুমার ঘটনাস্থলে তদন্ত করে মামলা নিবেন। আহত বিধবা শাহেদা বেগম জানায়, স্বামীর মৃত্যুর পর তার বসতভিটেয় এতিম ৪ সন্তান নিয়ে বসবাস করে আসছিল। এতিম সন্তানদের মধ্যে এক ছেলে ও ৩ মেয়ে রয়েছে। দু’বছর আগে অভাবের তাড়নায় বিধবা বসতভিটের ১২ শতাংশ জমির মধ্যে দুই এতিম নাবালিকা সন্তানদের স্বত্ত¡ রেখে বাকী জমি প্রতিবেশী মোস্তফা কামালের স্ত্রী তাছলিমা খানমের কাছে বিক্রি করেন। পিতার বসতভিটের অংশিদারের মধ্যে দুই শিশু কন্যাসন্তান মেঘনা ও যমুনা রয়েছে বলে নাবালিকার স্বত্তে¡র জমিতে ছোট্ট একটি ঘরে বিধবা শাহেদা বেগম বসবাস করে চলেছেন। কিন্ত প্রভাবশালী প্রবাসীর স্ত্রী বসতভিটের ১২ শতাংশ জমিসহ সবক’টি ঘর কিনে নিয়েছেন বলে দাবি করে গত দেড় মাস ধরে বিধবার পরিবারকে ভিটে ছাড়া করার জন্য বিভিন্ন কায়দায় নির্যাতন চালিয়ে আসছে। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী প্রবাসীর স্ত্রী লোকজনসহ এতিম পরিবারটির উপর বর্বর হামলা চালায়।
নির্যাতিত বিধবার বড় মেয়ে সুফিয়া বেগম (২২) হাসপাতাল বেডে শুয়ে জানায়, পাষÐরা আমাদের পরিবারের উপর শুধু মারধর করেই শান্ত থাকেনি। হামলাকারীদের মধ্যে আসাদুজ্জামান (২৫) নামক এক ভাড়াটিয়া সন্ত্রাসী তাকে নানাভাবে শ্লীলতাহানী ও যৌন হয়রানী করেছে বলেও সে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ