Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুধু জঙ্গি নয় মাদক মোকাবিলাও এখন বড় চ্যালেঞ্জ -ডিএমপি কমিশনার

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, দেশে জঙ্গি মোকাবিলা এখন বড় চ্যালেঞ্জ। যদিও এখন বিশ্বব্যাপী জঙ্গিবাদ ও জঙ্গি হামলা হচ্ছে। তবে আমরা জঙ্গিদমনে অনেক সফলতা অর্জন করেছি।গতকাল বৃহস্পতিবার রাজধানীর জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
আছাদুজ্জামান বলেন, শুধু জঙ্গি-সন্ত্রাসবাদ নয় মাদককে মোকাবিলাও আমাদের জন্য এখন বড় চ্যালেঞ্জ। তবে জঙ্গিবাদ শুধু দেশে নয়, সারাবিশ্বে বিরাজ করছে। তাদের মোকাবিলা করা এখন আমাদের জন্য বড় চ্যালেঞ্জে পরিণত হয়েছে কারণ পুলিশ জীবন দিয়ে দেশকে জঙ্গিমুক্ত করার প্রাণপণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে জঙ্গিদের আমরা সফলভাবে মোকাবিলা করে আসছি।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশে আছাদুজ্জামান মিয়া বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের খেলাধুলা করতে হবে। শুধু পুঁথিগত বিদ্যা অর্জন করে ভালো মানুষ হওয়া যাবে না। এতে সাফল্য আসবে না। ক্রীড়াক্ষেত্রে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ