Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৮তম বার্ষিক সাধারণ সভা ব্যাংকের শেয়ার হোল্ডারগণের উপস্থিতিতে গতকাল ৩০ মার্চ রাজধানীর ফারস্ হোটেল অ্যান্ড রিসোর্ট এ অনুষ্ঠিত হয়। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত বছরের ব্যালেন্স শিট, প্রফিট এন্ড লস একাউন্ট এবং ব্যাংকের শেয়ার হোল্ডারদের জন্য ২০% লভ্যাংশ (১৫% নগদ ও ৫% স্টক) প্রদানের প্রস্তাব অনুমোদিত হয়। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শহিদুল আহ্সান ও স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।
সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ারুল হক ও এ. কে. এম. সাহিদ রেজা; নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন আলম; পরিচালক- আকরাম হোসেন (হুমায়ুন), এ.এস.এম. ফিরোজ আলম, এম. আমানউল্লাহ, মো. আব্দুল হান্নান, মোরশেদ আলম এমপি, মোশাররফ হোসেন ও ড. মো. রহমত উল্লাহ।
আরও উপস্থিত ছিলেন উদ্যোক্তাবৃন্দ ড. তৌফিক রহমান চৌধুরী ও মো. নাসিরউদ্দিন চৌধুরী এবং সম্মানিত শেয়ারহোল্ডার এস এম আব্দুল মান্নান ও এম. এ খান বেলাল। এ সময় উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক, মতিউল হাসান, জি.ডবিøউ.এম মোর্তজা, আদিল রায়হান এবং কোম্পানি সচিব সাইফুল আলমসহ বিপুলসংখ্যক শেয়ারহোল্ডারবৃন্দ।- প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ