Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাউনিয়ায় যুবলীগ কর্মীর হাতে আ’লীগ কর্মী খুন!

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের কাউনিয়ায় এক যুবলীগ নেতার ছুরিকাঘাতে আওয়ামী লীগ কর্মী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিহত আ’লীগ কর্মীর নাম হেমন্ত কুমার বর্মণ (৩৫)। তার বাড়ি উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া এলাকায়। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা শাহ আলমকে আটক করেছে পুলিশ। গতকাল (মঙ্গলবার) সকালে উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, কাউনিয়ার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে নিহত হেমন্তের ভাতিজা বিপ্লবের একটি মোটরসাইকেল গ্যারেজে আছে। সেখানে মোটরসাইকেল মেরামত করাকে কেন্দ্র করে এই হত্যাকাÐ ঘটে। সূত্র জানায়, বিভিন্ন সময় শাহ আলম তার মোটরসাইকেল ওই গ্যারেজে মেরামত করলেও তিনি বিল পরিশোধ করতেন না। ঘটনার সময় শাহ আলম তার মোটরসাইকেল মেরামত করতে গ্যারেজে আসেন। এ সময় সেখানে হেমন্ত উপস্থিত ছিলেন। তার সামনে বিপ্লবকে উদ্দেশ করে শাহ আলম গালিগালাজ করলে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বাধে।
এতে ক্ষিপ্ত হয়ে শাহ আলম পাশের দোকান থেকে ছুরি নিয়ে এসে হেমন্তের পেটে ঢুকিয়ে দেয়। আশংকাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হেমন্ত মারা যান।
শাহ আলম পালিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ লোকজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে আটক করে। এ অবস্থায় সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরিস্থিতির অবনতি ঘটলে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপঙ্কর রায় ঘটনাস্থলে এসে ঘাতকের উপযুক্ত শাস্তির আশ্বাস দিলে সেখানকার পরিস্থিতি স্বাভাবিক হয়।
দলীয় সূত্রে জানা গেছে, হেমন্ত আওয়ামী লীগের কর্মী ও শাহ আলম উপজেলা যুবলীগের সদস্য। তারা দুজনই প্রতিবেশী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ