Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল্লামা ফুলতলী (রহ:)’র ইসালে সাওয়াব মাহফিল ২৩ এপ্রিল

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বার্মিংহাম থেকে মো. হুসাম উদ্দীন আল হুমায়দী : শামছুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলা (রহ:) এর ইসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটি মিডল্যান্ডস ইউকে এর কার্যকরী পরিষদের এক দায়িত্বশীল সভা গত ২২ মার্চ বুধবার দুপুরে স্থানীয় বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারে অনুষ্ঠিত হয়।
কার্যকরী পরিষদের চেয়ারম্যান আলহাজ নাছির আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি প্রিন্সিপাল মাওলানা এম এ কাদির আল হাসানের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন স্যান্ডওয়েল কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলর আহমেদুল হক এমবিই, মাওলানা রফিক আহমেদ, মো. গাবরু মিয়া, মাওলানা মুফতি রফিক আহমদ, মো. এমদাদ হোসাইন, মো. মিসবাউর রহমান, মাওলানা বদরুল হক খান, মাওলানা মো. হুসাম উদ্দিন আল হুমায়দী, হাজী হাসন আলী, মো. আব্দুল হাই, মোহাম্মদ শাহজাহান, হাফিজ আলী হোসেন বাবুল, হাজী সাহাব উদ্দিন, হাজী তেরা মিয়া, ক্বারি মাহফুজুল হাসান খান, হাফিজ কবির আহমেদ প্রমুখ।
মাওলানা হুসাম উদ্দিন আল হুমায়দীর পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বিগত বছরের রিপোর্ট পেশ করা হলে সভার উপস্থিতি রিপোর্টের ভূয়শী প্রশংসা করেন। সভায় আগামি ২৩ এপ্রিল বার্মিংহামের ওয়েস্টব্রমউইচে লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সে আল্লামা ফুলতলী (রহ:)’র ইসালে সাওয়াব মাহফিল ২০১৭ আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনায় মুনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ