Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাস চাপায় ক্যামব্রিয়ান কলেজের শিক্ষিকা নিহত

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকার বাড্ডায় গতকাল (রোববার) বেপরোয়া বাস চাপায় তৃপ্তি শংকর তালুকদার (৬০) নামে এক কলেজ শিক্ষিকার মৃতু্যু হয়েছে। এছাড়া কমলাপুরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন। ময়না তদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকাল ৮টার দিকে বাড্ডা নতুন বাজার এলাকায় রাস্তা পার হচ্ছিলেন ক্যামব্রিয়ান কলেজের রসায়ন বিভাগের শিক্ষিকা তৃপ্তি শংকর তালুকদার। এ সময় মতিঝিল-বনানী রুটের একটি ৬ নম্বর বাস তাকে চাপা  দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুত্তাকীন বলেন, চালকসহ বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে নিহতের গ্রামের বাড়ির ঠিকানা জানা যায়নি।
এদিকে গতকাল সকালে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনের কাছে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। ঢাকা জিআরপি থানার উপ-পরিদর্শক তোফাজ্জাল হোসেন জানান, সকালে একটি আন্তঃনগর ট্রেন কমলাপুর ছেড়ে যাচ্ছিল। এ সময় ওই ব্যক্তি রেললাইন পার হচ্ছিলেন। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুপুরে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যা ৭টা পর্যন্ত নিহতের পরিচয় মেলেনি। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ