Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তান ও চীন এক হয়েছে আমাদেরও সজাগ থাকতে হবে

মীরসরাইয়ে বিজেপি সেক্রেটারি

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সর্ব ভারতের বিজেপি (ভারতীয় জনতা পার্টি) এর সাধারণ সম্পাদক রাহুল সিনহা গতকাল শনিবার (২৫ মার্চ) দুপুর মীরসরাই উপজেলায় একটি স্নানঘাট উদ্বোধন ও লোকনাথ মন্দির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে বলেন- আমাদের এই ভারত বাংলাদেশকে কিছু অশুভ ইঙ্গিত দেখাতে চাইছে পাকিস্তান আর চীন জোট হয়ে। কিন্তু আমরা আমাদের ভ্রাতৃত্বে কোনো প্রকার অশুভ ইচ্ছেকে সুযোগ দিবো না। তিনি বলেন এই দেশের স্বাধীনতা সংগ্রামে যেমন ভারত পাশে ছিল ঠিক তেমনি মোদি সরকারও আপনাদের পাশে আছে, থাকবে সবসময়।
রাহুল সিনহা বলেন এখানে এসে আমি আভিভূত এই জন্য যে, সকল ধর্মের সকলে মিলেই এত সুন্দরভাবে হিন্দু ধর্মের একটি উৎসবে একত্রিত হয়েছে। যা পৃথিবীর অনেক দেশেই বিরল। তিনি বলেন আপনারা শুধু এক থাকেন দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য, ভারত আপনাদের পাশে আছে ও থাকবে। তিনি বলেন এই সরকার আর মোদি সরকারের একটি উপহার আপনাদের জন্য সেটি হলো ইতোমধ্যে এই প্রথম ছিটমহল বিনিময়। পানিসহ অন্যান্য সমস্যা সমাধানও আর বেশি দূরে নয়। এছাড়া ভারতের ভিসা পাওয়া  আরো সহজ হবার বিষয়ে তিনি সরকারের কাছে প্রস্তাব জানাবেন বলে প্রতিশ্রæতি দেন।
মীরসরাই উপজেলার করেরহাটস্থ লোকনাথ আশ্রমের সভাপতি স্বপন চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্বাহী প্রকৌশলী শ্যামা প্রাসদ অধিকারী, স্থানীয় ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন প্রমুখ। আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রাহুল সিনহা ও তার সহধর্মিণী নিবেদিতা সিনহা মন্দিরের পার্শ্বস্থ ফেনী নদী তীরে বারুনী স্নানঘাটের ফলক উম্মোচন ও লোকনাথ মন্দির উদ্বোধন করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ