Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হিন্দুস্থান কখনো চায় নাই বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক -শফিউল আলম প্রধান

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : ২০ দলীয় জোটের শরিক, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, জঙ্গিবাদে কারা অর্থ ও মদদ দেয় প্রধানমন্ত্রীর ডানে-বামে ও পিছনে তাকালেই তা বুঝবেন। তিনি বলেন, কোথা থেকে অস্ত্র, অর্থ ও বোমা আসে, অপারেশন শেষে কেন কথিত জঙ্গিরা হিন্দুস্থানের নিরাপদ সেল্টারে আশ্রয় নেয় তা খতিয়ে দেখতে তিনি প্রধানমন্ত্রীর প্রতি আহŸান জানান।
প্রধান বলেন, শেখ হাসিনা যাই বলুন ও ভাবুন না কেন দিল্লীর মাদারীর খেল এখন তিনি মর্মে মর্মে উপলব্ধি করছেন। হিন্দুস্থান কখনো চায় নাই বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক। বিভাজন-বিভক্তি ও অস্থিরতার নামে জাতিকে টুকরো টুকরো করা হয়েছে। দু’জন রাষ্ট্রপতি নিহত হলেন। বিভক্তির খেলায় ৩০ হাজার মুক্তিযোদ্ধা ও দেশপ্রেমিক প্রাণ হারালেন। ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের পর সবকিছু দিয়েও আজো তিস্তার পানির নিশ্চয়তা নাই। এখন দেশপ্রেমিক জাতীয় সেনাবাহিনীকে শেষ করার জন্য সামরিক চুক্তির নামে গোলামির চুক্তির পাঁয়তারা হচ্ছে।
৭১’র ২৩ মার্চ পরাধীন বাংলার দিনাজপুরে স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালন উপলক্ষে গতকাল শুক্রবার জাগপা বগুড়া জেলা কমিটি আয়োজিত স্বাধীনতার ৪৬ বছর-প্রত্যাশা প্রাপ্তির শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বগুড়া জেলা জাগপা সহ-সভাপতি ইমারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুঞ্জুুরুল কাদীর তুহিন এর সঞ্চালনায় বগুড়া শহরের দলীয় অস্থায়ী কার্যালয়ে গত ২৪শে মার্চ শুক্রবার বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খন্দাকার আবিদুর রহমান ও জাগপা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আকতার পাইলট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ