Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ছাত্র নিহত

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : আরব আমিরাতের শারজায় এক বাংলাদেশি ছাত্র নিহত হয়েছে। তার নাম প্রিন্স রায় (২৩)। তার বাবার নাম প্রকৌশলী তপন কুমার রায়। বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সাতপুরা রাজাকুকুনা গ্রামে।
জানা গেছে, গত বুধবার রাতে তার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে শারজাহ মালিহা রোডের পাশে গাড়ি পার্কিং করে একটি দোকানে যায়। দোকান থেকে ফিরে তার গাড়িতে উঠার আগে রাস্তা পার হতে গেলে দ্রæতগতির একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাঁকে শারজাহ কুয়েতি হাসপাতালে নিয়ে যান।
এদিকে এ ঘটনাটি গত বুধবার রাতে হলেও তার পরিবারের কেউ জানতে পারেননি। পরবর্তীতে প্রিন্স রায়ের গাড়িতে থাকা ফোন নম্বর সংগ্রহ করে পুলিশ তার পরিবারকে বৃহস্পতিবার রাতে খবর দিলে তারা জানতে পারেন।
নিহত প্রিন্স রায় দুবাই মরডস বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন শেষ করে সম্প্রতি চাকরিতে যোগদান করলেও পাশাপাশি লেখা পড়াও চালিয়ে যাচ্ছিল। সে ছিল তার বাবা-মায়ের একমাত্র ছেলে। তার বাবা প্রকৌশলী তপন কুমার রায় দুবাই ইলেক্ট্রিসিটি এন্ড ওয়াটার অথরিটিতে কর্মরত সিনিয়র ম্যানেজার। প্রিন্স রায়ের লাশ শারজাহ কুয়েতি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে আগামী সোমবার প্রিন্সের মরদেহ দেশে নিয়ে যাওয়া হবে বলেও জানান তার বাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ