Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাবিব উন নবী সোহেলের জামিনে মুক্তি

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কেরাণীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও সাবেক ছাত্রদল নেতা হাবিব উন নবী খান সোহেল, কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে গত রাত সাড়ে আটটায় জামিনে মুক্তি পেয়েছেন।
কারাকতৃপক্ষ তার জামিনে মুক্তি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। বিএনপির ঢাকা মহানগর (দক্ষিণ) এর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম মহাসচিব নজরুল ইসলাম জানান, ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে হাবিব উন নবী খান সোহেল জামিনে মুক্তি পাওয়ার সময় জেলগেটে উপস্থিত ছিলেন তার ভাই রাশেদুন নবী বিপ্লব, স্ত্রীসহ শতাধিক বিএনপি নেতাকর্মী। বিকেল ৪টায় তার জামিনে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু আদালত থেকে একটি প্রয়োজনীয় কাগজ না আসায় কিছু সময় বিলম্ব হয়। পরে সন্ধ্যায় প্রয়োজনীয় কাগজপত্র কারাগারে পৌঁছলে কিছু দাফতরিক কাজ শেষে তাকে রাত সাড়ে আটটায় জামিনে মুক্তি দেওয়া হয়। গত ৬ মার্চ হাবিব উন নবী খান সোহেল জামিনে মুক্তি পেলেও তাকে জেল গেইট থেকে পুনঃরায় গ্রেফতার করা হয়। পরে তার স্ত্রী হাইকোর্টে রিট করলে আদালতের রায়ে হাবিব উন নবী খান সোহেলের জামিনে মুক্তি পাওয়ার ক্ষেত্র সহজ হয়। হাবিব উন নবী খান সোহেল ১৬০টি মামলায় জামিন পেয়েছেন দীর্ঘ ৬ মাস তিনি কারাগারে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ