Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় সন্দেহভাজন চার জঙ্গি রিমান্ডে

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কলাপাড়া উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় সন্দেহভাজন চার জঙ্গিকে বিস্ফোরক আইনের মামলায় তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তার সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত আসামিদের তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন ।
জানা গেছে, রোববার সকালে কলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের দক্ষিণ পাশ থেকে সন্দেহভাজন জঙ্গি হিসেবে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার গুলিসাখালী গ্রামের মিলন সিকদার (২৮), কামাল হোসেন (৩০), ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার বাবুল খান (৪৫) ও পাপ্পু (২৮) কে পুলিশ আটক করে। আটককৃতরা কলাপাড়া থানার সামনে অবস্থিত জামে মসজিদের দক্ষিণ পাশে অবস্থান করে সন্দেহজনকভাবে কথোপকথন করতে ছিল। পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এদের কাছ থেকে ম্যাপ, দুই জোড়া হ্যান্ড গøাভস, ছয়টি প্লাস্টিক কৌটা, বেশ কিছু কার্বন ও ফয়েল পেপার, বেøড, রেজার, ম্যাগনেটিক পেপার, একটি ডায়াগ্রাম, চারটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ। পরে সন্ত্রাসদমন আইন ও বিস্ফোরক আইনের পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ