Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি উগ্র সাম্প্রদায়িক অপশক্তিকে মদদ দিচ্ছে -ওবায়দুল কাদের

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ৬:১৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জনগণের ভোটে জয়ী হতে পারবে না জেনেই তারা উগ্র সাম্প্রদায়িক অপশক্তিকে মদদ দিচ্ছে। এই অপশক্তির কেউ মারা গেলে বিএনপির দৃষ্টিতে তারা ভালো মানুষ হয়ে যায়।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে সিলেট যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ক্ষতিগ্রস্ত শাহবাজপুর সেতু পরিদর্শন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, যে অপশক্তি সন্ত্রাস করছে তাদের বিরুদ্ধে পুলিশ সাহসী অভিযান করে প্রশংসা কুড়িয়েছে। এতে বিএনপির গায়ে জ্বালা ধরেছে।

তিনি আরও বলেন, বিএনপি জনগণকে নিয়ে আন্দোলন করতে পারেনি। তারা বোমা সন্ত্রাস করেছে। নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। বোমা সন্ত্রাসের কারণে বিএনপি জনগণ থেকে আরও বিচ্ছিন্ন হয়ে গেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন আন্দোলনের ডাক দিলে জনগণ সাড়া দেয় না। তাদের আন্দোলন এখন আষাঢ়ের তর্জন-গর্জন সার।

মন্ত্রী বলেন মহাসড়কে দুর্ঘটনা রোধে, সড়ক পরিবহন আইন চূড়ান্ত পর্যায়ে। আগামী সপ্তাহে মন্ত্রীসভায় উঠবে এবং পরবর্তী সংসদ অধিবেশনে আইনটি পাশ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি। এসময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।



 

Show all comments
  • এস, আনোয়ার ২১ মার্চ, ২০১৭, ৬:৪০ পিএম says : 0
    তাহলেতো আর কথা নেই।একটা তত্বাবধায়ক সরকারের হাতে নির্ভয়ে ক্ষমতা ছেড়ে দিয়ে নিরপেক্ষ ভোটের পাল্লায় ওজন দিয়ে দেখা যেতে পারে কার জনপ্রিয়তা কতটুকু আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ