Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় প্রধানমন্ত্রী : উদ্বোধনের অপেক্ষায় ১৯ প্রকল্প

মাগুরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ৩:৩৯ পিএম | আপডেট : ৪:০৪ পিএম, ২১ মার্চ, ২০১৭

মাগুরা জেলা সংবাদদাতা : দীর্ঘ ৯ বছর পর মাগুরায় এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে আজ দুপুরে হেলিকপ্টারে করে তিনি মাগুরায় পৌঁছেছেন।

এছাড়া আজ বিকেল ৩টায় মাগুরা মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভা প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এরই মধ্যে জনসভাস্থল ও এর আশপাশে দলীয় নেতাকর্মীসহ স্থানীয় লোকজন এসে অবস্থান নিয়েছে। এখন চলছে স্থানীয় নেতাকর্মীদের বক্তব্য।

জনসভাস্থল আসাদুজ্জামান স্টেডিয়ামে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার উপরে বানানো হয়েছে সভা মঞ্চ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু জানান, ২০০৮ সালে সর্বশেষ শেখ হাসিনা মাগুরা এসেছিলেন। দীর্ঘ ৯ বছর পর প্রধানমন্ত্রীর আগমন গোটা মাগুরায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। এরই মধ্যে প্রধানমন্ত্রীর জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে।
জেলার উন্নয়নে বিশেষ করে রেল, গ্যাস, বিসিক শিল্প নগরী, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ মাগুরার জন্য প্রধানমন্ত্রী বিভিন্ন উন্নয়ন প্রকল্প ঘোষণা করবেন বলে মাগুরাবাসী আশা করছেন।

এদিকে জনসভার আগে আসাদুজ্জামান স্টেডিয়ামে ফলক উন্মোচন করে প্রধানমন্ত্রী ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন হওয়া ১৯টি প্রকল্পের উদ্বোধন ও ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ