Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীসহ বিভিন্ন স্থানে উল্লাস

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ দলের শততম টেস্ট জয় রাজধানীতে ব্যাপক আনন্দ-উল্লাস করেছে ক্রিকেটপ্রেমীরা। শ্রীলঙ্কার বিপক্ষে গতকাল রোববার টেস্টে ৪ উইকেটে বিজয়ের পর উল্লাসে ফেটে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এছাড়াও রাজধানীরসহ দেশের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করে সমর্থকরা।
বাংলাদেশ দল জয় পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের হলগুলো থেকে খন্ড খন্ড মিছিল এসে জড়ো হয় টিএসসির রাজু ভাস্কর্যের সামনে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশাপাশি ক্যাম্পাসের বাইরের অনেক ক্রিকেটপ্রেমীও সেখানে ছুটে আসেন বাংলাদেশের জয় উদযাপনের সঙ্গী হতে। জাতীয় পতাকা উঁচিয়ে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ সেøাগানে রাজু ভাস্কর্যের সামনের চত্বর মুখরিত করে তোলেন সমবেতরা। রাজু ভাস্কর্যে উদযাপনের আগে উৎসব হয় হলগুলোতে। মেহেদি হাসান মিরাজের শটে দুই রান নিয়ে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ ¯েøাগানে টিভি রুমগুলো কাঁপিয়ে তোলেন শিক্ষার্থীরা।
শামসুন নাহার হলের শিক্ষার্থী ফারজানা হোসেন বলেন, আজ সারাক্ষণ হলে খেলা দেখেছি, কখন জিতবে বাংলাদেশ! শেষ পর্যন্ত বাংলাদেশ দল জিতেছে। এই জয়ের আনন্দ বলে  বোঝানো যাবে না।
এই জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে জগন্নাথ হলের শিক্ষার্থী জয়জিৎ সরকার বলেন, এখন শুধু আমরা ওয়ানডে ও টি-টোয়েন্টিতে না, টেস্টেও অনেক ভালো দল, এই জয়ের মাধ্যমে তা আরো একবার প্রমাণ হয়ে গেল। এমন জয়ে আমি খুবই আনন্দিত।
মাস্টারদা সূর্যসেন হলের ছাত্র কামরুল ইসলাম বলেন, এই জয় অনেক বড় জয়। বাংলাদেশের টাইগাররা ভবিষ্যতেও জয়ের ধারা অব্যাহত রেখে আমাদের ক্রিকেটকে আরো অনেক দূর নিয়ে যাবে বলে আশা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ